ZHECHI(ZC) 2011 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, এটি স্মার্ট হোম, স্মার্ট সুইচ ওয়াল সুইচ এবং সকেট, তাপমাত্রা নিয়ন্ত্রক, সৌর বৈদ্যুতিক পণ্য, DC সার্কিট ব্রেকার, DC SPD, DC FUSE, ওয়াটারপ্রুফ বক্স, ওয়াটারবিনবক্সের পেশাদার।


বর্তমানে, ZHECHI মার্কিন যুক্তরাষ্ট্র, ফ্রান্স, অস্ট্রেলিয়া, ইতালি এবং অন্যান্য 20 টিরও বেশি দেশ এবং অঞ্চলে রপ্তানি করা হয়েছে। আমাদের কোম্পানি গবেষণা এবং উন্নয়ন এবং উদ্ভাবনের উপর দৃষ্টি নিবদ্ধ করেছে, সবচেয়ে ব্যবহারিক বুদ্ধিমান সুইচ তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ।


আমাদের কর্পোরেট উন্নয়ন দৃষ্টিভঙ্গি: গ্রাহক, কর্মচারী এবং শেয়ারহোল্ডারদের পারস্পরিক সন্তুষ্টির সুন্দর লক্ষ্য অর্জন করতে এবং এই ক্ষেত্রে সবচেয়ে মূল্যবান কোম্পানিতে পরিণত হওয়ার জন্য আমরা ক্রমাগত উদ্ভাবন এবং উন্নতির মাধ্যমে একটি শীর্ষ স্মার্ট সুইচ প্রস্তুতকারক হতে প্রতিশ্রুতিবদ্ধ। , এবং শেষ পর্যন্ত একটি বিশ্ব-বিখ্যাত ব্র্যান্ড হয়ে ওঠে।



আমাদের কোম্পানি প্রতিশ্রুতি দেয়: যুক্তিসঙ্গত দাম, স্বল্প উৎপাদন সময় এবং সন্তোষজনক বিক্রয়োত্তর সেবা। পারস্পরিক উন্নয়ন, পারস্পরিক সুবিধা। .'কোয়ালিটি ফার্স্ট, কাস্টমার ফার্স্ট, সার্ভিস ফার্স্ট, রিজনেবল প্রাইস' এর ম্যানেজমেন্ট আইডিয়া এবং সার্ভিস টেনেট নিন, আমাদের কোম্পানী অসংখ্য গ্রাহকদের কাছ থেকে সুবিধা পেয়েছে। নমুনা, অঙ্কন বা ছাঁচ সরবরাহ করে আমাদের সাথে সহযোগিতা করার জন্য গ্রাহকদের স্বাগত জানাই।